Friday, September 20, 2013

আমার প্রথম সেক্স

আমি অপূর্ব (ছদ্মনাম)।
ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়তেছি। আমার গ্রামের বাড়ি রাজবাড়ী।
এখন আমি আপনাদের সাথে আমার যে ঘটনাটা শেয়ার করব তা আমার জীবনের একটা অন্যতম অভিজ্ঞতা। আমি আমার জীবনে প্রথম একটা মেয়েকে ভালবাসি যখন আমি ক্লাস ৭ এ পড়ি। মেয়েটি দেখতে খুব যে সুন্দর ছিল তা না। তবে যাই হোক সেই আমার প্রথম ভালবাসা। কিন্তু এই ভালবাসাটা একহাতে তালি বাজানোর মতই ছিল। আমি কখনই তাকে আমার মনের কথা জানাতে পারি নি। আমি ক্লাস সেভেন থেকে সেক্স বিষয়ে কিছু কিছু বুঝতে শুরু করছিলাম এবং যখন আমি বৃত্তি পরীক্ষা দেই তখন মোটামোটি মেয়েদের শরীর সম্পর্কে ধারনা ছিল। তখন বন্ধুদের সাথে ভি.সি.আর এ ভারতীয় কিছু পর্ণ সিনেমা দেখতাম মাঝে মাঝে। যাই হোক, আমি ক্লাস ৮ এ বৃত্তি পরীক্ষা দিয়েছিলাম কিন্তু বৃত্তি পাইনি। তবে বৃত্তি না পেলেও আমি একটা মেয়ে বন্ধু পেয়েছিলাম। যার কারনে বৃত্তি না পাওয়ার আক্ষেপ ততটা আমার গায়ে লাগে নি। এই মেয়েটিই আমার প্রথম টার্গেট হয়। মেয়েটির নাম সোহেলী (সদ্মনাম)। সোহেলীর সাথে আমার পরীক্ষার হলে দেখা হয় প্রথম। মেয়েটা লজ্জা পেত খুব। ওর গায়ের রঙ শ্যামলা ছিল। চেহারা গোল এবং ফোলা ফোলা ছিল। তবে সব থেকে আকর্ষণীয় ছিল ওর ঠোঁটটা। সত্যিই সুন্দর ছিল ওর ঠোঁট ২টা। ওর ওই ঠোঁট ২ টাই আমাকে পাগল করে দিয়েছিল। আমি শুধু ভাবতাম কবে ওর মত সুন্দর মেয়েকে Kiss করবো। সোহেলীর ছিট আমার ২ টা ছিট পরে আমার বন্ধুর পাশে পড়েছিল। আমি পরীক্ষা শুরু এবং শেষে সেধে সেধে গিয়ে আমার ওই বন্ধুর সাথে কথা বলতাম আর সোহেলীকে দেখতাম। এভাবে ৪র্থ পরীক্ষার দিন সোহেলীর সাথে আমার বন্ধুত্ব হয়। এরপর ওর বাবা-মায়ের সাথেও পরিচয় হয়। ওদের বাসায় আসা-যাওয়া হয়। সোহেলীও আমাদের বাসায় আসা-যাওয়া করে। আমি আশায় থাকি কবে ওর সাথে আরও ঘনিষ্ঠ হব। আমরা যখন ক্লাস ১০ এ পড়ি তখন আমি ওর সাথে খুবই ঘনিষ্ঠ হয়ে যাই। আমি মনে মনে ভাবি এতদিন পর আমার ভাগ্য খুলল। আমি ১০ এ ওঠার পর ওর সাথে সেক্স করার জন্য পাগল হয়ে যাই। আমরা এমন ভাল বন্ধু ছিলাম যে দেখা হলে মাঝে মাঝে জড়িয়েও ধরতাম পরস্পরকে।
জড়িয়ে ধরার সময় আমি ওকে অনেক জোরে বুকের সাথে চেপে ধরতাম। ওর দুধগুলো আমার বুকে লাগতো যা আমার সমস্ত শরীরে শিহরণ দিয়ে যেত। সোহেলী বলতো, "এত জোরে কেউ কোলাকুলি করে?" আমি কিছুই বলতাম না। কারন ওর কাছে ওটা শুধু কোলাকুলি হলেও আমার কাছে ওটা অনেক কিছুই ছিল। এভাবে চলতে চলতে একদিন সেই কাঙ্খিত দিনটি চলে আসে। আমার বাসায় সেদিন কেউই ছিল না। আম্মু-আব্বু আমার চাচার বাসায় বেড়াতে গেছিলো তার আগের দিন। আমি সকাল ৮ টায় ঘুম থেকে উঠে প্লান করলাম এই সুযোগটা কাজে লাগানোর। তাই ল্যান্ড লাইনে সোহেলীদের বাসায় ফোন দিলাম। ওর আম্মু ফোন ধরে বলল সোহেলী বাসায় নেই। ওর বান্ধবীর বাসায় গেছে। আমার মেজাজ তখন এত্ত খারাপ হল যা বুঝানোর ভাষা পেলাম না। কি আর করা তাই যখন বুঝলাম যে আজ আর ওর পুষিতে মাল ফেলা হবে না, তাই শুয়ে শুয়ে একটা চটি ম্যাগাজিন নিয়ে পড়তে শুরু করলাম আর ধোনে হাত দিয়ে ঘষতে লাগলাম। ১০-১৫ মিনিট এই করার পর কলিংবেলের শব্দে পিলে চমকায় গেল। হিতাহিত জ্ঞান হারা হয়ে গেলাম। ভাবলাম মনে হয় আব্বু-আম্মু আসছে। তাড়াতাড়ি ম্যাগাজিন বালিশের নিচে রেখে দরজা খুলতে গেলাম। আমার ঠাটানো ধোন ভয়তে একদম ছোট হয়ে গেছে। বুক ঢিপ ঢিপ করতেছে। দরজার সামনে গিয়ে জিজ্ঞেস করলাম,কে? সোহেলীর গলা শুনলাম, "আমি দরজা খোল।"
আমি দরজা খুলেইতো অবাক। জিজ্ঞেস করলাম, কিরে তুই না বান্ধবীর বাসায় গেছিলি? ও বলল, হা গেছিলাম। ওর কাছে থেকে শিট আনতে গেছিলাম। ভাবলাম তোর সাথে দেখা করেই যাই। তা তুই জানলি কিভাবে? ওর বাসায় ফোন দিছিলাম বললাম। ও ভিতরে ঢুকল। আমি দরজা লাগিয়ে আসতে ও জিজ্ঞেস করলো, কিরে আঙ্কেল-আন্টি কই? বললাম নাই। ও আমার রুমে গিয়ে আমার বেডে বসল। আমি ওর পাশে বসলাম। ও বলল, একা থাকতে ভয় করে না? আমি মাথা নাড়লাম। বললাম, "ছেলে মানুষের কীসের ভয়। ভয় তো তোদের হয়।" ও বলল, "কখনও না।" আমার মাথায় তখন আবার শয়তান উঠে গেছে। আমি বললাম, "সত্যিই পাস না? আমি যে এখন তোর সাথে একা এক রুমে, ভয় হয় না তোর? যদি আমি কিছু করি?" ও বালিশ উচা করে বেড এর গায়ে হেলান দিয়ে বলল, "তুই আবার কি করবি আমার?" আমি কোনও জবাব দিতে পারলাম না। আমার চোখ পড়ল ওর পাছার নীচে থাকা আমার চটি বইটা। ও ততক্ষনে টের পেয়েগেছে ওর নীচে কোনও বই পড়ছে। ও হাত দিয়ে বইটা টান দিয়ে বের করে আনল। আমার মাথায় ততক্ষনে বাজ পড়ছে। ও তাকিয়েই উপরের পৃষ্ঠার মেয়েদের দুধ ঝোলানো ছবি গুলা দেখল। একবার আমার দিকে তাকায় একবার ম্যাগাজিনের দিকে তাকায়। পৃষ্ঠাগুলা উল্টায় আমার দিকে তাকায় বলল, "তুই এরকম? আমি ভাবতেও পারি নি।" আমার বলার কিছুই ছিল না। আমি চুপ করে মাথা নিচু করে থাকলাম। ও প্রথম গল্পটা অল্প একটু পড়ল বোধহয়। আমাকে বলল, "এগুলা পড়িস কেন তুই?" আমি বললাম, "এমনি। " ও বলল, "এমনি মানে?" আমি বললাম, "তো কি করব?" এগুলাই তো আমার সাথী। কখনও কোনও মেয়েকে তো কাছে পাইনি। তাই এই পড়ে পড়ে শিক্ষা নিই।" ও বলল, "খুব শিক্ষা নিছিস তাই না?" আমি শয়তানি করে বললাম , "দেখবি নাকি?" ও কোনও কথা বলল না। ও ওই ছবি গুলা দেখতে লাগলো। হটাৎ ও আমাকে বলল, "তুই এভাবে আদর করতে পারিস?" আমার তো তখন বুঝতে বাকি নাই যে ও কি চায়। আমি বললাম, "আমি তো কখনও বাস্তবে করে দেখি নি।" ও বলল, "যদি সুযোগ পাস পারবি না?" আমি বললাম, "হা পারব তো। কিন্তু কে দিবে সেই সুযোগ?" সোহেলী তখন বলল, "যদি আমি দেই?" আমি বললাম, "তুই শিওর?" ও শুধু বলল, "হুম"। আমার তো তখন আনন্দের শেষ নেই। আমি তখন ওকে গিয়েই জড়িয়ে ধরলাম। ও হেলান দিয়ে ছিল বালিশে। আমি ওর লিপে Kiss করলাম প্রথমেই। ওটার উপর খুব আকর্ষণ ছিলতো তাই। ও তখন শুধু চোখ বন্ধ করে থাকল। আমি Kiss করতে থাকলাম। ও ততক্ষনে আমাকে জড়িয়ে ধরল। আমি দিগুণ উৎসাহে ওকে Kiss করতে থাকলাম। তারপর আমি আস্তে আস্তে হাত দিয়ে ওর দুধে ছাপ দিলাম। ও সাথে সাথেই নড়ে উঠল। মুখ সরিয়ে বলল, "এটা কি করিস?" আমি বললাম, "এটায় তুই মজা পাবি।" ও আর কিছুই বলল না। আমি ওর জামার উপর দিয়েই ডান হাতে ওর দুধ চাপতেছিলাম। এবার ওকে পুরাপুরি শুইয়ে দিলাম। ওর জামা খোলার জন্য টান দিতেই ও না না বলে উঠলো। আমি তখন বললাম, "প্লিস সোহেলী আমি তোর কাছে আর কখনও কিছু চাইবো না। শুধু আজ আমাকে আমার মন মত আদর করতে দে।" ও শুধু বলল, "হুম"। আমি ওর জামা খুলে দেখলাম ও কালো রঙের একটা ব্রা পরে আছে। আমি ব্রা খুলে ওর দুধ টিপে দিতে লাগলাম। আমার যে কি অনুভূতি হচ্ছিলো। ও চোখ বন্ধ করেই থাকল শুধু। আমি একটা দুধ চাপতে লাগলাম আর অন্যটা খেতে লাগলাম। ওর দুধের বোটা গুলা তখন একদমই গোলাপি। ও আস্তে আস্তে কেপে কেপে উথতে লাগলো। আমি বুঝলাম ওর সেক্স উঠে গেছে। আমি এবার ওর পায়জামার ভন টেনে খুললাম। পায়জামা ও টেনে নামিয়ে দিলাম। আর তখনই আমার সামনে ওর অল্প বাল ওঠা পুষিটা বেরিয়ে পড়ল। ও পেনটি পরেনি। আমি আঙ্গুল দিয়ে পুষিতে হাত বুলিয়ে দিলাম। ও একদম থরথর করে কেপে উঠলো। আমার দিকে কাতর ভাবে তাকাল। আমি তখন মাথা ওর পুষির কাছে এনে জিব্বা দিয়ে ওর পুষির উপরে অল্প একটু চেটে দিলাম। নোনতা একটা ভাব লাগলো জিব্বায়। ও হাত দিয়ে আমার চুলে হাত বুলায় দিয়ে বলল, "তুই কি আমাকে ভালবাসিস?" আমি তো অবাক। আমি বললাম, "মানে?" ও বলল, আমি তোকে খুব ভালবাসিরে।" আমি তাড়াতাড়ি বললাম, "আমিও তোকে খুব ভালবাসি।" ও আর কোনও কথা বলল না। আমি ওর পাছার নীচে একটা বালিশ দিয়ে ওর পুষি একটু উচু করে নিলাম। এবার আমার জিব্বাটা ওর পুষির গরম মুখে চেপে ধরলাম। চটি বই পড়ে আমার যতটুকু অভিজ্ঞতা হইছে তার সম্পূর্ণটা আজ আমি পরোখ করে দেখব ঠিক করলাম। ওর পুষিতে জিব্বা দিয়েই আমার মাথা ঘুরে গেল একটা আজব গন্ধে। যেহেতু এটা আমার ১ম সেক্স তাই পুষির গন্ধ সম্পর্কে আমার কোনও ধারনাই ছিল না। আমার একটু বমি বমি ভাব হল। তাই আর পুষি না চেটে হাতের মাঝের আঙ্গুলটা আস্তে ওর পুষির ভেতর ঠেলে দিলাম। সোহেলী উফ করে কেপে উঠলো। আমার আঙ্গুলও আর ভেতরে গেল না। বুঝলাম ওর এখনও প্লুরাল পর্দা ফাটে নি। তার মানে ও এখনও ভার্জিন। আমার মনে একটা আনন্দের শিহরণ হল। প্রথম যে মেয়েকে চুদতেছি সে ভার্জিন। ততক্ষনে সোহেলীর অবস্থা খুবই খারাপ। ও আমাকে জড়ায় ধরে টান দিয়ে শুইয়ে দিল। আমি বললাম, "কিরে তুই একাই মজা নিবি? আমাকে কিছুই দিবি না?" ও কিছু না বলে আমাকে ওভাবেই জড়িয়ে ধরে শুয়ে থাকল। আমি এবার আমার টি-শার্টটা খুললাম। ট্রাউজার খুলে ফেললাম। এতক্ষনে আমার প্রায় ৬ ইঞ্চি ধোনের দিকে ওর চোখ পড়ল। ও তো অবাক। আমি এবার আবার পুষিতে মনোযোগ দিলাম। ওর পুষিতে এবার আঙ্গুল দিয়ে আস্তে আস্তে মালিশ করতে লাগলাম। তারপর ওর পুষি টেনে ধরে জিব্বা দিয়ে যতদূর সম্ভব চেটে দিলাম। এভাবে আমি ৩-৪ মিনিট করতে থাকি। হঠাৎ ও আমার ধোনটা চেপে ধরে। আমার ধোনে তখন পাতলা মাল আসতেছে। আমি ওর দুধের বোটায় আস্তে আস্তে কামড় দেই। ও আমার ধোনটা নাড়াচাড়া করতে থাকে। এদিকে অতি উত্তেজনায় আমার মাল বের হওয়ার অবস্থা হয়। তাই আমি আর দেরি না করে ওকে ওভাবে রেখেই আমার ধোনটা ওর পুষির উপর ঘষতে থাকি। ও আরামে উম উম করে। ও বলল,"আমার আর সহ্য হচ্ছে না গো। কিছু একটা কর।" আমি বুঝলাম , ও পুষিতে ধোন ঢুকাতে বলতেছে।" আমি বললাম, " তুই কিন্তু ব্যাথা পাবি।" সোহেলী বলল, "প্লিস আমাকে এভাবে কষ্ট দিস না তুই।" আমি আর দেরি না করে ধোনটা আস্তে ওর পুষির ভেতর ঠেলে দিলাম। ওর পুষি যে এত্ত গরম ভিতরে আর যে অস্বাভাবিক টাইট আমি তখন বুঝলাম। সোহেলী হুক করে উঠলো। একধরনের গোঙানি বেরোল মুখ দিয়ে। আমি বুঝলাম হয়তো ওর পর্দা ফেটে গেছে। ধোন বের করে দেখলাম রক্ত নেই। এখনও ফাটে নি। আমি এবার আর একটু চাপ দিয়ে বেশি ভেতরের দিকে ঠেলে দিলাম ধোনটা। এবার ও সর্বশক্তিতে ঝাকানি দিল। আমার গলা ২ হাতে চেপে ধরে অনেক জোরেই চিল্লায় উঠলো। আমি তাড়াতাড়ি ওর লিপ এ আমার লিপ চেপে ধরলাম। যাতে আওয়াজ না বেরোয়। আমার ধোন তখন ওর পুষির ভেতরে ছটফট করতেছে। বের করে দেখি রক্ত লেগে আছে ধোনের মাথায়। সোহেলী ততক্ষনে আমার গলা ছেড়ে পুষিতে হাত দিয়ে ডলতেছে। রক্ত দেখে ওর চোখে পানি এসে গেল। কান্না করতে শুরু করলো। আমি তখন ওকে জড়িয়ে ধরে Kiss করতে লাগলাম। ও কিছুটা স্বাভাবিক হয়ে আসলো। আমি এবার আমার ধোনের খেলাটা আবার শুরু করলাম। সোহেলী নিষেধ করতে লাগলো। আমি ওকে বললাম ," যা হয়ার হয়ে গেছে, আর ব্যাথা পাবি না।" ও শুধু আমার দিকে একবার তাকিয়ে চোখ বন্ধ করলো। আমি তখন ধোনটা ওর পুষিতে লাগিয়ে ঘষতে থাকলাম। তারপর ঢুকালাম পুষিতে। আস্তে আস্তে চাপ দিতে শুরু করলাম। সোহেলী আমাকে ওর বুকে টেনে নিয়ে নিল। আমি ওর শরীরের উপর শুয়ে পড়লাম। ওর পাছার নীচে বালিশ থাকায় ওর পুষিটা উঁচুই থাকল। এভাবে আমি ৫-৬ মিনিট ওকে চোদার পর আমার মাল পড়ে গেল। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ওর পুষির ভেতরেই মাল ফেলে দিলাম। সোহেলী ওর পুষিতে গরম মাল টের পেয়ে বলল,"কি হল এটা?" আমি তখন একদমই ক্লান্ত। শুধু বললাম, আমার মাল বের হইছে।" আমি ওর  পুষির ভেতর ধোন রেখেই ওর বুকে শুয়ে থাকলাম। আমার এখনও মনে আছে ও তখন আমাকে অনেক গুলা Kiss করছিল। ১০ মিনিটের মত আমরা বিশ্রাম নিয়ে আবার চোদার খেলা শুরু করছিলাম। ওকে সেদিনই ২ বার চুদছিলাম। পরেরবার ওকে পূর্ণ তৃপ্তি দিছিলাম। আমি ওকে প্রায় ১ ঘণ্টা এরকম ভাবে চুদি। ২য় বারের সময় ও আমাকে অনেক আদর করছিল। এভাবেই আমার জীবনের প্রথম চোদার অভিজ্ঞতা হয়। তখন আমার বয়স ছিল ১৫ এর কাছাকাছি। আমার মনেহয় ওই ১৫ বছর পর্যন্ত ওই দিনটিই আমার কাছে সবথেকে আনন্দের দিন। যা আমার জীবনে এর পরেও ৭-৮ টা মেয়েকে চুদলেও ওই আনন্দ বা ভাললাগাটা হয় নি। প্রথম জিনিসের অভিজ্ঞতাই অন্যরকম। সোহেলীকে আমি ওই দিন বিকাল বেলায় দেখা করতে বলি। কারন ওকে একটা পিল খাওয়াতে হইছিল। আর তখনই আমি ওকে জড়িয়ে ধরে বলি, "I Love You." আমার সাথে ওর ৩ বছর রিলেশন ছিল। এর মাঝে ওকে কতবার চুদছি আমার মনে নাই। ৪-৫ বার ওকে পিল খাওয়াতে হইছিল ওই সময়। ওর এক জায়গায় বিয়ে ঠিক হয়ে যায়। আমি ওর বাবা-মাকে আমাদের ভালবাসার কথা বলি আমরা। আমার বাসায়ও জানাই। কিন্তু কোনও পরিবারই আমাদের মেনে নেয় না শুধু আমাদের বয়স একই বলে। ওর বিয়ে হয়ে যায়। ওর স্বামী মালয়েশিয়া তে নিয়ে যায় ওকে। আমি ওকে সত্যিই ভালবাসতাম খুব বেশি। ওর কত মুহূর্ত আমার সাথে কাটছে ভাবতেই মনটা খারাপ হয়ে যায়। আমি ওকে খুব মিস করি। আর এটা এখনও সত্যি যে, "সোহেলী তোকে আমি এখনও ভালবাসি।"

এই ঘটনাটা সত্যিই আমার নিজের ঘটনা। দয়াকরে এটাকে ফালতু বলে উপহাস করবেন না।

2 comments:

  1. কিভাবে চুদে ভোদা ঠাপাতে হয়। চমৎকার একটি সাইট।
    Desi Teen Sex Download
    desiteenxxx

    ReplyDelete
  2. 1xbet korean - legalbet.co.kr
    1xbet korean. 1xbet kadangpintar korean. 1xbet 바카라사이트 korean. 1xbet korean. 1xbet korean. 1xbet korean. 1xbet korean. 1xbet korean. 1xbet. 1xbet 1xbet.

    ReplyDelete